১২টি দেশ ঘুরে এক ডজন বার বিয়ে করেছেন এই দম্পতি

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit. Ut elit tellus, luctus nec ullamcorper mattis, pulvinar dapibus leo.

বিয়ের স্মৃতিকে আরও একটু বেশি রোমাঞ্চকর করতেই ক্যালিফোর্নিয়ার এক দম্পতি বারোটি দেশে ঘুরে ঘুরে বারো বার বিয়ে করেছেন। এমন বৈচিত্র্যময় বিয়ের জন্যই সারা বিশ্বে আলোচিত হয়েছে ক্যালিফোর্নিয়ার কেঞ্জি ও টেলর তানিগুচি-র বিয়ের খবর।

ক্যালিফোর্নিয়াতেই তাঁদের প্রথমবারের বিয়ে করেন কেঞ্জি ও টেলর।টেলরকে জাপানে প্রথম বিয়ের প্রস্তাব দিয়েছিলেন কেঞ্জি। তাই দ্বিতীয় বিয়ে সেখানে। তৃতীয়বারের বিয়ে ইতালিতে। এরপর থেকে নানা দেশে তাইল্যান্ড, ইজরায়েল, কিউবা, স্পেন ও ইন্দোনেশিয়াতেও বিয়ে করেছেন এই দম্পতি।

নানা দেশে ঘুরে ঘুরে বিয়ে করার কারণ জানতে চাইলে কেঞ্জি জানান, বিয়ের স্মৃতিকে একটু বেশি রোমাঞ্চকর করার জন্যই তাঁদের এই সিদ্ধান্ত। তাছাড়া প্রথমবার বিয়ে করার সময় ঠাকুরমার বিয়ের পোশাক পরেই বিয়ে করেন টেলর। ফলে বিয়ের গাউনের জন্য একশো ডলারের বেশি খরচই করেনানি । বরং সেই টাকা বাঁচিয়ে রেখেছেন সারা দুনিয়া ঘুরে বেড়াবেন বলে। আর সেই সময় থেকেই তাঁদের মনে হয় ডেস্টিনেশন ওয়েডিংয়ের কথা। তখনই এই দম্পতি সিদ্ধান্ত নেন প্রতিটি দেশে ঘুরতে গিয়ে সেখানেই বিয়ে করবেন। এতে যেমন ঘোরাটাও হবে একইসঙ্গে ডেস্টিনেশন ওয়েডিংয়ের স্বপ্নও পূরণ হবে।

টেলর একজন বিমানকর্মী হওয়ায় এতগুলো দেশে যাওয়ার বিমানে টিকিট বুকিং-এর ক্ষেত্রে কোনও সমস্যায় পড়তে হয়নি তাঁদের। তাই সারা বিশ্বে ঘুরে ঘুরে বিয়ে করছেন তাঁরা ।  তেরো বার বিয়ে করারও চিন্তা-ভাবনা ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন কেঞ্জি ও টেলর।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on whatsapp

Leave a Reply

Your email address will not be published.